বাংলাদেশ ক্রিকেট

ইজতেমায় অংশ নিলেন তাইজুল-শামসুর রহমান

গতকাল শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল সপ্তম আসর। এবারের টুর্ণামেন্টে রানার আপ হয়েছেন মুশফিকুর রহিমের দল খুলনা টাইগার্স। গতকাল বিপিএলের ম্যাচ শেষ করে আজ বিশ্ব ইজতেমায় যোগ দিয়েছেন জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।শুধু মুশফিকুর রহিমের নয় বিশ্ব ইজতেমায় যোগ দেবেন সাকিব আল, হাসান মাশরাফি বিন মুর্তজা সব জাতীয় দলের ক্রিকেটার।

শনিবার রাতে সাকিব আল হাসান ও তামিম ইকবালসহ আরও কয়েকজন ক্রিকেটার ইজতেমা ময়দানে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন বিশ্ব ইজতেমার (নিজামউদ্দিন মারকাজের) সুরা সদস্য মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম।

সায়েম আরও জানান, নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে ১৭ জানুয়ারি থেকে তিনদিনের বিশ্ব ইজতেমা শুরু হয়েছে। ১৯ জানুয়ারি রোববার আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে এবারের ইজতেমা।

এ দফার দ্বিতীয় দিনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনের খ্যাতিমান ক্রিকেটার মুশফিকুর রহিম, শামসুর রহমান, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রাকিবুল হাসান ও শাহরিয়ার নাফিজ ইতোমধ্যে ইজতেমা ময়দানে অবস্থান নিয়েছেন।

মাশরাফি বিন মর্তুজা এমপি, সাকিব আল হাসান এবং তামিম ইকবালসহ কয়েকজন ক্রিকেটার আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার রাতে ইজতেমা ময়দানে আসার কথা রয়েছে।

আজ বিশ্ব ইজতেমায় শামসুর রহমান। -Admin

Posted by Shamsur Rahman on Saturday, January 18, 2020

তথ্যসূত্র, ছবি : জগোনিউজ