বাংলাদেশ ক্রিকেট

জাতীয় দলে খেলার কথা সবার আগে বাবা মাকে ফোন করে জানিয়েছি : হাসান মাহমুদ

অনূর্ধ্ব ১৯ দল থাকাকালীন সময় নির্বাচকদের নজরে আসেন ফাস্ট বোলার হাসান মাহমুদ। অনেক দ্রুত গতিতে বল করতে পারা এই ফাস্ট বোলারকে তাইতো নির্বাচকরা এবার সুযোগ করে দিয়েছে জাতীয় দলে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে সুযোগ পেয়েছেন ঢাকা প্লাটুনের খেলা ফাস্ট বোলার হাসান মাহমুদ।

প্রথমবারের মতো বাংলাদেশের জাতীয় দলে সুযোগ পেয়ে দারুন খুশি তিনি। জাতীয় দলে সুযোগ পেয়ে সবার আগে বাবা-মাকে ফোন করে জানিয়েছেন হাছান মাহমুদ। “সবার আগে বাসায় মা-বাবাকে সুখবরটা জানিয়েছি। তারপর পরিবারের সবাইকে জানাই। সবাই তো খুশি। কোচদের জানিয়েছিলাম আমার। সবাইকে জানিয়েছি।’

এসময় তিনি আরো বলেন, আমি অনেক খুশি, আলহামদুলিল্লাহ। আর আপনারা আমার জন্য দোয়া করবেন’। বাবা শুনে তো জড়িয়ে ধরে কান্নাকাটি করেছে। আমার চোখেও পানি চলে এসেছে। খুব আনন্দ। এটা যে কী, বলে বোঝাতে পারব না। ঈদের আনন্দ। তাদের খুশি দেখে আমার চোখে পানি চলে এসেছে। এই অনুভূতি সত্যিই অন্যরকম।

পাকিস্তান সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ।