20.1 C
New York
June 2, 2020
বাংলাদেশ ক্রিকেট

ঢাকা প্রিমিয়ার লিগে সবচেয়ে দামি ক্রিকেটার মুশফিকুর রহিম। দ্বিতীয় দামি ক্রিকেটার মাশরাফি, তামিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন মুশফিকুর রহীম। জানা গেছে, ৬৫ লাখ টাকায় মুশফিকের সাথে কথা-বার্তা পাকা করেছে আবাহনী।

জাতীয় দলের জার্সি গায়ে সাকিবই সেরা। আন্তর্জাতিক ক্রিকেটেও বাংলাদেশের পোস্টারবয় সাকিব। তবে ঘরোয়া ক্রিকেটে আনুপাতিক হারে সাফল্য কম। তাই বলে ঘরোয়া ক্রিকেট, বিশেষ করে ঢাকার ক্লাব ক্রিকেটে যে তার ডিমান্ড কম, তাও না।

প্রতি বছরই সাবিকে পেতে আগ্রহী হয়ে ওঠে ক্লাবগুলো। গত ১০ বছরে সাকিব যে কয়বার প্রিমিয়ার লিগ খেলেছেন, তার বড় সময় তিনিই ছিলেন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ক্রিকেটার। তবে এবার সেই সাকিব নেই প্রিমিয়ার লিগে। আইসিসির সাসপেন্সনের খাঁড়ায় পড়ে মাঠের বাইরে তিনি।

এখন তার বদলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাবেন মুশফিকুর রহীম। আবাহনীর উচ্চ পর্যায়ের নির্ভরশীল সূত্র জানিয়েছে, মুশফিকুর রহীমকে তারা ৬৫ লাখ টাকায় দলে ভিড়াতে যাচ্ছেন। তার সাথে চুক্তি হয়েও গেছে। মোটা অংকের অগ্রীমও দিয়ে দেয়া হয়েছে।

তারই বিনিময়ে ক্লাব ক্রিকেটে প্রথমবার আকাশী-হলুদ জার্সি গায়ে চড়াতে যাচ্ছেন সব ফরম্যাটে সবচেয়ে ধারাবাহিকভাবে ভাল খেলা এ মিডল অর্ডার ব্যাটসম্যান।

এদিকে অর্থ প্রাপ্তিতে মুশফিকের খুব কাছাকাছি আছেন ‘পঞ্চ পান্ডবের’ বাকি তিন সদস্য মাশরাফি, তামিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। এই তিন বড় তারকাই ৫০ লাখ টাকার ওপরে পাচ্ছেন। এর বাইরে লিটন দাস, সৌম্য সরকারসহ আরও কজন ৪০ লাখ টাকার বেশি পাবেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy