24.5 C
New York
August 5, 2020
বাংলাদেশ ক্রিকেট

তৃতীয় দফায় আজ আবার করোনা টেস্ট করিয়েছেন মাশরাফি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসন থেকে নির্বাচিত বর্তমান সরকার দলীয় সংসদ সদস্য মাশরাফির দেহে গত ২০ জুন প্রথম করোনা ভাইরাসের সংক্রমন ধরা পড়ে। ৪ জুলাই তিনি দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করান। সেখানেও ফল পজিটিভ আসে। এবার তৃতীয় দফায় আজ আবারো পরীক্ষা করিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। মাশরাফি আশা করছেন এবার ফলাফলঃ নেগেটিভ আসবে। এবং তিনি তার স্বাস্থ্যের খবর জানাবে।

দুই দফা কোভিড-১৯ এর পজিটিভ রিপোর্ট আসলেও মাশরাফির দেহে বড় কোনো সমস্যা দেখা দেয়নি। নিজ বাসভবনে থেকেই তিনি নিয়মিত চিকিৎসা গ্রহণ করছেন। তার স্ত্রী সুমনা হক সুমি ও ভাই মুরসালিন বিন মর্তুজার দেহেও এই মরণঘাতি ভাইরাস বাসা বেঁধেছে। তবে তাদেরও শারিরিক কোনো জটিলতায় পড়তে হয়নি।

মাশরাফি বলেছেন যে, তিনি এবং তার পরিবারের সদস্যরা আজ (রবিবার) আবারো কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছেন। এখন তিনি ফলাফলের অপেক্ষায় আছেন। নিজে ঘোষণা না দেয়া পর্যন্ত কোভিড সংক্রান্ত তার ফলাফলের রিপোর্ট সংক্রান্ত মনগড়া কোন সংবাদ প্রচার না করার জন্য গণমাধ্যমে অনুরোধও জানিয়েছেন মাশরাফি।

কিছু কিছু মিথ্যা সংবাদের উল্লেখ করে মাশরাফি নিজের ফেইসবুক আইডিতে লিখেছেন, ‘আশা করি সবাই ভালো আছেন। ইতোপুর্বে আমার করোনা ভারইরাসের পরীক্ষা নিয়ে বেশ কয়েকটি মিথ্যা সংবাদ পরিবেশিত হয়েছে। এসব সংবাদ বিশ্বাস না করার জন্য আমি আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি।





আপনারা আমার জন্য দোয়া করায় আমি সত্যিকার অর্থেই কৃতজ্ঞ। আপনাদের এই অকৃত্রিম ভালবাসা আমাকে আরো দায়িত্বশীল করেছে। সঠিক সংবাদটিই আমলে নেবেন। পরীক্ষার ফলাফল পাওয়া মাত্র যত দ্রুত সম্ভব আমি আপনাদের জানিয়ে দেব। আমার জন্য দোয়া করবেন এবং ভাল ও সাবধানে থাকবেন।’

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy