বাংলাদেশ ক্রিকেট লাইভ ম্যাচ

বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার সিরিজের প্রতিটি ম্যাচের খেলা সরাসরি দেখাবে যে টিভি চ্যানেলগুলি।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২২ জানুয়ারি ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। মোট তিন ভাগের পাকিস্তান সফর করবে বাংলাদেশ। ইতিমধ্যেই এই সিরিজকে সামনে রেখে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ সরাসরি দেখা যাবে একাধিক টিভি চ্যানেলে। বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেলে গাজিটিভি সহ পাকিস্তানের বিপক্ষে এই সিরিজ দেখা যাবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তে। এ ছাড়াও দেশ-বিদেশের অনেক টিভি চ্যানেলে দেখা যাবে এই সিরিজের খেলা। নিচে দেয়া হল তালিকা।

* পিটিভি স্পোর্টস
* গাজী টিভি
* টেন স্পোর্টস
* স্কাই স্পোর্টস
* ফক্স স্পোর্টস
*চ্যানেল আই
* উইলো টিভি

এছাড়াও অনলাইনে এবং ইউটিউবে দেখা যাবে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার এই সিরিজের প্রতিটি খেলা।

পাকিস্তান সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ।

টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আহসান আলি, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও উসমান কাদির।

বাংলাদেশের পাকিস্তান সফরের সূচিঃ

১ম ভাগে

২৪ জানুয়ারি- ১ম টি-টোয়েন্টি, লাহোর
২৫ জানুয়ারি- ২য় টি-টোয়েন্টি, লাহোর
২৭ জানুয়ারি- ৩য় টি-টোয়েন্টি, লাহোর

২য় ভাগে

৭-১১ ফেব্রুয়ারি- ১ম টেস্ট, রাউলাপিন্ডি

৩য় ভাগে

৩ এপ্রিল- একমাত্র ওয়ানডে, করাচি

৫-৯ এপ্রিল- ২য় টেস্ট, করাচি