লাইভ ম্যাচ

বিপিএলের এবারের আসরে সবচেয়ে বড় ছক্কা হাঁকালেন মাহমুদুল্লাহ রিয়াদ।

বঙ্গবন্ধু বিপিএলে বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করছে ঢাকা প্লাটুন। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে সন্ধ্যা সাড়ে ছয়টায়। তবে এদিন ব্যাটিংয়ে নেমে একটু অন্যভাবে ব্যাট করছেন মাহমুদুল্লাহ রিয়াদ। একের পর এক ছক্কা হাঁকান তিনি। এরমধ্যে এবারের আসরে সবচেয়ে বড় ছক্কা হাঁকালেন মাহমুদুল্লাহ রিয়াদ। ১১৩ মিটারের বিশাল ছক্কা হাঁকিয়েছেন তিনি।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ব্যাটিং তাণ্ডব চালাতে থাকেন চট্টগ্রামে দুই ওপেনার। ওপেনিং জুটিতে অভিস্কা ফার্নান্দোকে সঙ্গে নিয়ে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে মাত্র ৪.৪ ওভার তথা ২৮ বলে ৫১ রানের জুটি গড়েন সিমন্স।

দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া চট্টগ্রামের শ্রীলংকান ওপেনার ফার্নান্দোকে সাজঘরেফেরান মাহমুদ। তার শিকারে পরিনত হওয়ার আগে ১৩ বলে ২৬ রান করে ফেরেন ফার্নান্দো। তবে অন্য প্রান্ত থেকে হাফ সেঞ্চুরি তুলে নেন সিমন্স। রান আউট হওয়ার আগে ৩৬ বলে ৫৭ রান করেন তিনি। ২৪ বলে ৪০ রান করে আউট হন ইমরুল কায়েস।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৫ ওভারে ৩ উইকেটে ১৬৩ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হাতে মাহমুদুল্লাহ রিয়াদ ৩৯ রান করে অপরাজিত রয়েছেন।

ঢাকা প্লাটুন একাদশ: মুমিনুল, এনামুল (উইকেটরক্ষক), ইভান্স, জাকের, আসিফ, মেহেদী হাসান, থিসারা, শহীদ আফ্রিদি, হাসান মাহমুদ, মাশরাফি (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: সিমন্স, অভিশকা, ইমরুল, রিয়াদ (অধিনায়ক), ওয়ালটন, নুরুল (উইকেটরক্ষক), নাসির, নাসুম, কেজরিক, মুক্তার, রানা।