লাইভ ম্যাচ

বিপিএলে আজকের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ক্রিস গেইল এবং আন্দ্রে রাসেল

গতকাল (সোমবার) সকালে ঢাকায় পা রেখেছেন ক্যারিবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইল। সব কিছু ঠিক থাকলে আজ (মঙ্গলবার) সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে রাজশাহী রয়্যালসের বিপক্ষে মাঠে নামবেন গেইল।

এদিকে এবারের বিপিএলে গেইলের প্রথম ম্যাচেই দেখা হয়ে যেতে পারে স্বদেশি অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সঙ্গে। মঙ্গলবার গেইলের যে দলের বিপক্ষে খেলা, সেই রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল। তবে এবার সিলেটে বিপিএলের সর্বশেষ রাউন্ডে একটি ম্যাচও খেলতে পারেননি এ ক্যারিবীয় অলরাউন্ডার।

মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম তথা গেইলের বিপক্ষে আন্দ্রে রাসেল খেলতে পারবেন কি না?- সে নিশ্চয়তাও মেলেনি। রাজশাহীর পক্ষ থেকে নিশ্চিত করে বলা হয়নি যে, আন্দ্রে রাসেল খেলবেনই। খোঁজ নিয়ে জানা গেছে, আন্দ্রে রাসেলের বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত নয়।

তিনি বিশ্রামে আছেন। মিডিয়া ম্যানেজার সাজিদ মুস্তাহিদ জানিয়েছেন, ‘আন্দ্রে রাসেল একদম টিম হোটেলেই পূর্ণ বিশ্রামে। কোথাও ঘোরাঘুরি করেন না। রুমেই বিশ্রামে কাটাচ্ছেন। সোমবার প্র্যাকটিসেও আসেননি।’

তাই রাজশাহী ম্যানেজমেন্ট ঠিক নিশ্চিত করে জানাতে পারেনি যে মঙ্গলবার আন্দ্রে রাসেল খেলবেনই। মোদ্দা কথা, রাসেলের খেলা নিয়ে একটা সংশয় থেকেই যাচ্ছে। আবার একটি সূত্র জানিয়েছে, এ ক্যারিবীয় অলরাউন্ডার খেলতেও পারেন। দেখা যাক শেষ পর্যন্ত স্বদেশী ও সহযোদ্ধা গেইলের সঙ্গে এবার প্রথম দিনই দেখা হয় কি না আন্দ্রে রাসেলের?