বাংলাদেশ ক্রিকেট

বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেতে চাই : তাসকিন আহমেদ

প্রায় দুই বছর হয়ে গেছে জাতীয় দলের বাইরে রয়েছেন দেশের ক্রিকেটের সবচেয়ে গতিতে বল করতে পারা তাসকিন আহমেদ। বর্তমানে নানা কারণেই জাতীয় দলের বাইরে রয়েছে তাসকিন আহমেদ। তবে এই দুই বছরের জীবনে অনেক কিছুই শিখেছেন তিনি।

এই বিপিএল দিয়ে আবারো জাতীয় দলের পুরোপুরিই জায়গা করে নিয়েছেন তিনি। দেশের একটি অনলাইন নিউজ সাইটকে দেয়া সাক্ষাৎকারে তাসকিন আহমেদ বলেন, “আরও ডিসিপ্লিনড হতে চাই। আরও ভালো বোলার, ভালো মানুষ হতে চাই।

আরও অন্তত ১০ বছর জাতীয় দলে খেলতে চাই। সেভাবেই নিজেকে প্রস্তুত করতে চাই। বাংলাদেশ দলে আরেকবার সুযোগ পেলে যেন বাইরে যেতে না হয়। সব ফরম্যাটে যেন নিয়মিত খেলতে পারি।

আপাতত মনোযোগ দিচ্ছি বিপিএলে। আমার দল যেন ভালো করে, আমি ভালো করে যেন জাতীয় দলে ফিরতে পারি। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, বিপিএল বড় সুযোগ। কাজে লাগানোর চেষ্টা করব।

রংপুর রেঞ্জার্স

দেশি ক্রিকেটার: মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বী, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা।

বিদেশি ক্রিকেটার: মোহাম্মদ নবী (আফগানিস্তান), শাই হোপ (ওয়েস্ট ইন্ডিজ), লুইস গ্রেগরি (ইংল্যান্ড), ক্যামেরন দেলপোর্ট (দক্ষিণ আফ্রিকা)।