বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ হলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ টবি র‌্যাডফোর্ড

বাংলাদেশ এইচপি দলের প্রধান কোচের দায়িত্ব পেলেন টবি র‌্যাডফোর্ড। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ব্যাটিং এবং সহকারী কোচ টবি র‌্যাডফোর্ডকে এক বছরের জন্য বাংলাদেশ এইচপি দলের প্রধান কোচ নিযুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী আগস্ট থেকেই বাংলাদেশ এইচপি দলের দায়িত্ব বুঝে নেবেন তিনি। আগামী মাসে শ্রীলঙ্কায় গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবে বাংলাদেশ এইচপি ক্রিকেট দল। দলের সাথে শ্রীলঙ্কায় যোগ দেবেন তিনি।

এর আগে ইংলিশ কাউন্টি ক্রিকেট লীগে একাধিক দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন তিনি। ইংলিশ কাউন্টি দল মিডলসেক্স এবং সাসেক্সের কোচের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ইংল্যান্ডের বয়সভিত্তিক দলের কোচের দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশের দায়িত্ব নিয়ে টবি র‌্যাডফোর্ড বলেন, “আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উচ্চ পারফরম্যান্সের প্রধান কোচ হিসাবে নিয়োগ পেয়ে আনন্দিত। বাংলাদেশের অনেক প্রতিভাবান তরুণ ক্রিকেটার রয়েছে এবং আন্তর্জাতিক স্তরে ধারাবাহিক সাফল্যের যাত্রায় তাদের সাথে কাজ করা এবং বিকাশে সহায়তা করা আমার পক্ষে বিশেষ সুযোগ হবে।

“আমি ভবিষ্যতে তাদের খেলোয়াড়দের গঠনে সহায়তা করার এই দুর্দান্ত সুযোগের জন্য বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই। আমি আরম্ভ করতে অপেক্ষা করতে পারি না। “

Leave a Reply

Your email address will not be published.