আমাদের অন্তত মোস্তাফিজ এবং সাকিব রয়েছে। আমি তো শ্রীলঙ্কার বোলারই দেখি না : সুজন

অবশেষে লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার সেই মন্তব্যের জবাব দিয়েছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হারের শ্রীলংকার অধিনায়ক বলেছিলেন,





“আফগানিস্তানের বোলিং আক্রমণ বিশ্বমানের। বাংলাদেশ দলে ফিজ (মুস্তাফিজ) খুব ভালো বোলার, সাকিব একজন বিশ্বমানের বোলার। এছাড়া বাংলাদেশ দলে সেভাবে আর কোন বিশ্বমানের বোলার নেই। তাই আমি মনে করি আফগানিস্তানের তুলনায় বাংলাদেশের বিপক্ষে খেলা সহজ হবে।”

সেই প্রশ্নের জবাব আজও সংবাদ সম্মেলনে দিয়েছেন খালেদ মাহমুদ সুজন। সুজনের উত্তর, “আমি জানি না দাসুন এটা কেন বলেছে। অবশ্যই, সম্ভবত টি-টোয়েন্টিতে আফগানিস্তান ভালো স্কোয়াড। সে বলেছে, আমাদের শুধু দুজন বোলার রয়েছে। আমি তো শ্রীলঙ্কার বোলারই দেখি না।”

সুজন আরো বলেন, “আমাদের অন্তত মোস্তাফিজ এবং সাকিব রয়েছে। আমার মনে হয় না তাদের সাকিব এবং মোস্তাফিজের মতো বিশ্বমানের বোলার আছে। আসল কথা হচ্ছে, আমরা কিভাবে খেলছি এটা বড় ব্যাপার। দেখা যাক আগামীকাল কি হয়।”





বাংলাদেশের মতো শ্রীলঙ্কাও প্রথম ম্যাচে হারায় তারাও চাপে রয়েছে বলে মনে করেন সুজন, “ওরাও তো হেরেছে। ওরাও চাপে রয়েছে, চাপে শুধু আমরা নেই। আমি মনে করি যে এগিয়ে-পিছিয়ে থাকার কিছু নেই। আমরা যেহেতু এই ধরনের উইকেটে অনুশীলন করেছি, দুবাইয়ের উইকেটে আমাদের মনে হয় খুব একটা ঝামেলা হবে না।”